Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জামাইকা বাংলাদেশ এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০১, ১২ জুন ২০২৪

জামাইকা বাংলাদেশ এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক

মাদক ও সন্ত্রাস দমনের অঙ্গিকারের মধ্য দিয়ে জামাইকা বাংলাদেশ এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান প্রবীণ প্রবাসী ও জামাইকার প্রানপুরুষ নাসির আলী খান পল।

গত ৮ জুন কুইন্সের গুলশান ট্যারেসের এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও গোল্ডেন এজ হোম কেয়ারের কর্নধার শাহ নেওয়াজ। সঞ্চালনায় ছিলেন কবি ও সাহিত্যিক মনজুর কাদের। তাকে সহায়তা করেন সংগঠনের সিনিয়র সহসভাপতি আহসান হাবিব, সাধারন সম্পাদক রাব্বী সৈয়দ ও কার্যকরি কমিটির সদস্য জাহিদা আলম।

অভিষেক অনুষ্ঠানে কমিউনিটির সর্বস্তরের মানুষ অংশগ্রহন করেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউইয়র্কস্থ বাংলাদেশের কনসাল জেনারেল নাজমুল হুদা ও স্টেট সিনেটর জন ল্যু। শাহ নেওয়াজকে সভাপতি ও রাব্বী সৈয়দকে সাধারন সম্পাদক করে গঠিত হয় নতুন এই সংগঠনের কার্যকরি ও উপদেষ্টা কমিটি।

কমিটির অন্যান্য কর্মকর্তাদের মধ্যে রয়েছেন আহসান হাবীব, মাকসুদ চৌধুরী, রীনা সাহা, আনজাম সিদ্দিকী রাফি, আহনাফ আলম, রতন মাহমুদ, লুৎফর রহমান, মনজুর কাদের, শামস চৌধুরী রুশো, আসাদুজ্জামান বাবু, মরিয়ম মারিয়া, এডভোকেট কামরুজ্জামান বাবু, শামিউল করিম আলমগীর, সজিব চৌধুরী, বদরুদ্দোজা সাগর, মোতালিব সরকার ও সালেহা ইসলাম।

সন্ধ্যা ৭টায় অভিষেক অনুষ্ঠান শুরু হয়। চলে রাত সাড়ে ১১টা পর্যন্ত। অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক পর্বে অংশ নেন রানো নেওয়াজ, চঞ্চল চৌধুরী, কৃষ্ণা তিথি, মোস্তফা অনিক রাজ, কামুরুজামান বকুল ও মরিয়ম মারিয়া।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ