Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির পথমেলায় মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০৩, ১৩ জুন ২০২৪

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির পথমেলায় মানুষের ঢল

বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির বৈশাখী পথমেলা। ‘বাঙালীয়ানায় বাংলা উৎসব’ শীর্ষক এই অনুষ্ঠানে ছিল পান্তা-ইলিশ অ্যাপায়ন, র্যা লী, মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ৯ জুন স্থানীয় ক্যাপ্টেন টিলি পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাহ নেওয়াজ গ্রুপ-এর প্রেসিডেন্ট লায়ন শাহ নেওয়াজ এবং গেষ্ট অব অনার ছিলেন নিউইয়র্কের কনসাল জেনারেল নাজমুল হুদা, বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রব মিয়া, সাবেক সংসদ সদস্য এম এম শাহীন ও রিয়েল এস্টেট ইনভেস্টর নূরুল আজিম।

মেলায় খাবার পরিবেশন উদ্বোধন করেন কুইন্স ডেমোক্র্যাটিক পার্টির ডিষ্ট্রিক্ট লীডার এড লার্জ এটর্নী মঈন চৌধুরী।

বক্তব্য রাখেন—সংগঠনের প্রধান উপদেষ্টা এবিএম ওসমান গণি, উপদেষ্টা ডা. ওয়াজেদ এ খান, সালেহ আহমেদ, সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার ও সাধারণ সম্পাদক জে মোল্লা সানি, মেলা কমিটির আহ্বায়ক মোহাম্মদ বিলাল চৌধুরী, যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম সনি প্রমুখ।

উপস্থাপনায় ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এ এফ মিসবাহ উজ্জামান। অনুষ্ঠানে কনসাল জেনারেল নামজুল হুদা বলেন, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি ২৫ বছরে পদার্পণ করতে যাচ্ছে। এটা অসাধারণ অর্জন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ