Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কের বিভিন্ন মসজিদে ঈদের জামাতের সময় ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪৪, ১৪ জুন ২০২৪

নিউইয়র্কের বিভিন্ন মসজিদে ঈদের জামাতের সময় ঘোষণা

সৌদি আরবে জিলহজ মাসের চাঁদ দেখার প্রেক্ষিতে নিউইয়র্ক তথা উত্তর আমেরিকায় আগামী ১৬ জুন পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে বলে অধিকাংশ মসজিদ সূত্রে জানা গেছে।

নিউইয়র্কের মসজিদগুলোর মধ্যে জ্যামাইকা মুসলিম সেন্টারের উদ্যোগে সকাল সাড়ে ৮টায় ঈদের একটি জামাত অনুষ্ঠিত হবে স্থানীয় টমাস এডিসন হাইস্কুল সংলগ্ন খেলার মাঠে। তবে আবহাওয়া প্রতিকূল থাকলে জেএমসি ভবনে তিনটি ঈদের জামাত হবে যথাক্রমে সকাল ৮টা, ৯টা ও ১০টায়।

জ্যামাইকার আরাফা ইসলামিক সেন্টারের উদ্যোগে নবনির্মিত মসজিদ ভবনে ঈদুল আজহার তিনটি জামাত হবে যথাক্রমে সকাল সাড়ে ৬টায়, সকাল ৮টায় এবং ৯টায়।

মসজিদ মিশন সেন্টারের উদ্যোগে ঈদের তিনটি জামাত অনুষ্ঠিত হবে যথাক্রমে সকাল সাড়ে ৬টায়, সাড়ে ৭টায় ও সকাল ৯টায় মসজিদ ভবনে। আমেরিকা মুসলিম সেন্টারের উদ্যোগে ঈদের জামাত হবে ৪টি।

সকাল ৫টা ৪৫ মিনিট এবং সকাল ৬টা ৪৫ মিনিটে প্রথম ও দ্বিতীয় জামাত হবে এএমসি ভবনে আর তৃতীয় ও চতুর্থ জামাত হবে যথাক্রমে সকাল ৮টা ও সকাল ১০টায় স্থানীয় রুফস কিং পার্ক মাঠে।

ইকনা মসজিদের উদ্যোগে ঈদের জামাত হবে ২টি যথাক্রমে সকাল সাড়ে ৭টা ও সকাল সাড়ে ৮টায়। দারুস সালাম মসজিদের উদ্যোগে মসজিদ ভবনে ঈদের জামাত হবে ৪টি যথাক্রমে সকাল ৭টা, সকাল ৮টা, সকাল ৯টা ও সকাল ১০টায়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ