Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকায় আরাফা ইসলামিক সেন্টারের নতুন ভবনের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩৯, ২০ জুন ২০২৪

জ্যামাইকায় আরাফা ইসলামিক সেন্টারের নতুন ভবনের উদ্বোধন

ঐতিহাসিক আরাফার দিনের সঙ্গে মিল রেখে নিউইয়র্কের জ্যামাইকায় উদ্বোধন করা হলো আরাফা ইসলামিক সেন্টারের নতুন ভবন। গত ১৫ জুন আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে দৃষ্টিনন্দন ভবনটির আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয়।

সর্বস্তরের বিপুল সংখ্যক মুসল্লী উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন। সংশ্লিস্টরা জানান, আরাফা ইসলামিক সেন্টারটি একটি পূর্নাঙ্গ ইসলামিক সেন্টার হিসেবে যাত্রা শুরু করল নতুন এই ভবন প্রতিষ্ঠার মধ্য দিয়ে। এখানে ইসলামিক ক্লাস ছাড়াও নিয়মিত নামাজ আদায়সহ অন্যান্য ইসলামিক কর্মকান্ড পরিচালিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ মুনাজাত পরিচালন করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের ইমাম ও খতিব মওলানা মির্জা আবু জাফর বেগ। এতে মুসল্লি ছাড়াও নিউইয়র্কের বিভিন্ন মসজিদের ইমাম ও মসজিদ পরিচালনা কমিটির কর্মকর্তা, জনপ্রতিনিধি, কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিউইয়র্ক ষ্টেট সিনেটর জন লু। আলোচনায় অংশ নেন জ্যামাইকা মুসলিম সেন্টার পরিচালনা কমিটির সভাপতি ডা. মোহাম্মদ এম রহমান, পরিচালক ইমাম শামসী আলী, মসজিদ মিশন সেন্টারসহ বিভিন্ন মসজিদের প্রতিষ্ঠাতা হাফেজ রফিকুল ইসলাম, বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী আব্দুল আজিজ, আরাফা ইসলামিক সেন্টারের প্রতিষ্ঠাতা আজিজুর রহমান, মদিনা মসজিদ পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট নাসির উদ্দিন প্রমুখ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ