Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ইমিগ্র্যান্টদের অধিকার নিশ্চিত করার আহ্বান আবু জাফর মাহমুদের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৭, ২১ জুন ২০২৪

ইমিগ্র্যান্টদের অধিকার নিশ্চিত করার আহ্বান আবু জাফর মাহমুদের

শিক্ষা, স্বাস্থ্য, আবাসন কিংবা কর্মসংস্থান…সবক্ষেত্রে যুক্তরাষ্ট্র বসবাসরত বাংলাদেশী, সাউথ এশিয়ান তথা সকল কমিউনিটির অধিকার নিশ্চিত করার দাবি জানিয়েছেন পিপল ইউনাইটেড ফর প্রোগ্রেস এর প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট ড. আবু জাফর মাহমুদ।

তার মতে, আমেরিকান সরকার দেশে প্রবেশাধিকার সহজ করলেও বিপুল সংখ্যক জনগোষ্ঠীর মৌলিক অধিকার নিশ্চিত করতে পারেনি।

গত ১৪ জুন বিকেলে নিউইয়র্কে বসবাসরত দক্ষিণ এশীয় কমিউনিটিতে তাদের ভোটাধিকার বিষয়ে সচেতন করতে জ্যাকসন হাইটসের ডাইভার্সিটি প্লাজায় অনুষ্ঠিত হয় ডেমোক্রেট ইলেকশন সমাবেশ। সেখানেই এই আহ্বান জানান তিনি।

সমাবেশে উপস্থিত ছিলেন নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলি মেম্বার জেসিকা গঞ্জালেজ, অ্যাসেম্বলি মেম্বার স্টিভেন রাগা, কাউন্সিল মেম্বার শেখর কৃষ্ণান বেশ কয়েকজন ডেমোক্রেট প্রার্থী। এই আয়োজনে আবু জাফর মাহমুদের সমর্থনে ডেমোক্রেট সমর্থকরা উপস্থিত হন।

উপস্থিত ছিলেন বাংলাদেশি কমিউনিটির সাংবাদিক, সম্পাদক ও গণমাধ্যম কর্মীরা। প্রবাসী বাংলাদেশীসহ দক্ষিণ এশীয় কমিউনিটিকে ডেমোক্রেটিক পার্টিকে ভোট দেয়ার আহ্বান জানান ড. আবু জাফর মাহমুদ।

প্রসঙ্গত, গত ১৫ জুন ডেমোক্রেট প্রাইমারি ইলেকশনের অগ্রিম ভোট শুরু হয়েছে, চলবে ২৩ জুন পর্যন্ত। চূড়ান্ত ভোট ২৫ জুন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ