Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বিশ্ব শরণার্থী দিবসে সেইভ দ্য পিপলের আড়ম্বর আয়োজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:০২, ২৪ জুন ২০২৪

বিশ্ব শরণার্থী দিবসে সেইভ দ্য পিপলের আড়ম্বর আয়োজন

২০ জুন পালিত হয়ে থাকে বিশ্ব শরণার্থী দিবস। এদিন বিশেষ আয়োজনের মধ্য দিয়ে দিবসটি পালন করেছে নিউইয়র্কের সুপরিচিত চ্যারিটি ও সামাজিক সংস্থা সেইভ দ্য পিপল। নিউইয়র্কের বাঙালি অধ্যুষিত জ্যামাইকার ৮৭-৪১, ১৬৫ স্ট্রিটে এই আয়োজন সম্পন্ন হয়।

অনুষ্ঠানের কো-স্পন্সর ছিল নিউইয়র্ক স্টেট এসেম্বলী এবং ইউএনএ ইউএসএ। আয়োজনের শ্লোগান ছিল নো বর্ডারস টু হিউম্যানিটি।

অনুষ্ঠানের সম্মানিত অতিথিদের মধ্যে ছিলেন—অ্যাসেম্বলি ডিস্ট্রিক্ট-২৪ এর অ্যাসেম্বলিম্যান ডেভিড উইপ্রিন, ইউএনএ ইউএসএ কুইন্সের প্রেসিডেন্ট সেবেলো সাবো জন, সেইভ দ্য পিপলের প্রেসিডেন্ট ইমাম মুহাম্মদ শহীদুল্লাহ, মাউন্ট সিনাই ওরশিপ সেন্টার এবং এনওয়াই পিচ মার্চ ইনিশিয়েটিভ-এর প্রতিষ্ঠাতা বিশপ লুবিন মইজে, পিপল ইউনাইটেড ফর প্রোগ্রেসের প্রেসিডেন্ট ড. আবু জাফর মাহমুদ, হেইওয়া পিচ অ্যান্ড রিকনসিলিয়েশন ফাউন্ডেশন অব নিউইয়র্ক-এর তোষিকাজু কেনজিতসু নাকাগাকি, ফাউন্ডার অব উইশওয়াজ এর প্রেসিডেন্ট নিভেদিতা চন্দ্রাপ্পা।

অনুষ্ঠানের কো-অরগানাইজার হিসেবে ছিল দাওয়াহ ইউএসএ, সাদাকাহ ফাউন্ডেশন, পিস সেন্টার অব ইউএসএ, চ্যানেল ৭৮৬, ইমাম এনওয়াইসিসহ আরও কয়েকটি সংস্থা বা সংগঠন। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ