Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকার পিএস ৯৫ কিউ স্কুলে বাংলাদেশ কালচারাল ফেস্টিভ্যাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:০৫, ২৪ জুন ২০২৪

জ্যামাইকার পিএস ৯৫ কিউ স্কুলে বাংলাদেশ কালচারাল ফেস্টিভ্যাল

বাংলাদেশী অধ্যুষিত জ্যামাইকার পিএস ৯৫ কিউ স্কুলে অন্যান্য বছরের মতো এবারও বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো বাংলাদেশ কালচারাল ফেস্টিভ্যাল। স্কুলটির বাংলাদেশী বংশোদ্ভুত শিক্ষার্থীসহ অন্যান্য শিক্ষার্থীদেরকে বাংলাদেশ আর বাঙালী সংস্কৃতির সাথে পরিচিত করতেই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষ্যে গত ১৪ জুন বিকেলে স্কুল মিলনায়তনে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। শতাধিক শিক্ষার্থী আর অভিভাবকদের উপস্থিতিতে অনুষ্ঠানটি হয়ে উঠে উৎসবমুখর।

বাংলাদেশ আর আমেরিকার জাতীয় সঙ্গীতের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠান মালার মধ্যে ছিলো শুভেচ্ছা বক্তব্য, সাংস্কৃতিক অনুষ্ঠান, ফ্যাশন শো প্রভৃতি।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রিন্সিপ্যাল মিস কিম হিল। এছাড়াও শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলটির প্যারেন্ট কো-অর্ডিনেটর নাসরিন চৌধুরী ও আমন্ত্রিত অতিথি তারিকুল ইসলাম। স্কুলের প্রিন্সিপ্যাল মিস কিম হিলসহ অন্যান্য শিক্ষকমন্ডলী বাংলাদেশী শাড়ী পড়ে অনুষ্ঠানে যোগ দেন।

শাড়ী আর বাংলাদেশী সংস্কৃতির প্রশংসা করেন প্রিন্সিপ্যাল। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রোগ্রাম অ্যাসিসটেন্ট রিজওয়ানা বসির। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ