Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সেইভ দ্য পিপলের উদ্যোগে ফ্রি হালাল ফুড ও গ্রোসারি বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১১, ২৪ জুন ২০২৪

সেইভ দ্য পিপলের উদ্যোগে ফ্রি হালাল ফুড ও গ্রোসারি বিতরণ

নিউইয়র্কে চ্যারিটি অরগানাইজেশন সেইভ দ্য পিপল’র উদ্যোগে ফ্রি হালাল ফুড ও গ্রোসারি সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ১৫ জুন বিনামূল্যে এই হালাল ফুড ডিস্ট্রিবিউশন অনুষ্ঠিত হয়।

সেবামূলক কার্যক্রমের অংশ হিসেবে নিউইয়র্ক সিটির জ্যামাইকায় কমিউনিটিতে পিছিয়ে পড়া মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ করে আসছে সংগঠনটি। সেইভ দ্য পিপল’র এক্সিকিউটিভ ডিরেক্টর মুহাম্মদ শহীদুল্লাহর পরিচালনায় এই আয়োজনে সহযোগিতা করেছেন পিপল ইউনাইটেড ফর প্রোগ্রেস’র প্রেসিডেন্ট অ্যান্ড ফাউন্ডার ড. আবু জাফর মাহমুদ।

খাবার বিতরণে সহযোগিতা করেছে ইউএমআর, বেটার টুগেদার এবং এমএসএস। দীর্ঘলাইনে দাঁড়িয়ে শত শত মানুষ খাবার সামগ্রী সংগ্রহ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. আবু জাফর মাহমুদ এমন আয়োজনের প্রশংসা করেছেন।

তিনি খাবার বিতরণের এই মানবিক উদ্যোগের অংশ হতে পেরে নিজের উচ্ছ্বাসের কথা জানিয়ে বলেন, আমি এবং আমার প্রতিষ্ঠান সবসময়ই কমিউনিটির পাশে থাকার চেষ্টা করছি। মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানো আমাদের রেসপনসিবিলিটি। যে কোনো মানবিক কাজে এগিয়ে আসা আমাদের কর্তব্য।

অনুষ্ঠানে কুরআন খেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের ইমাম ও খতিব মির্জা আবু জাফর বেগ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কমিউনিটি লিডার আনিসুল কবীর জাসির, ইউএমআর-এর ডিরেক্টর মোহাম্মদ ফারুক, জ্যামাইকা মুসলিম সেন্টারের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন খান, ব্যবসায়ী আনোয়ার প্রমুখ।

সেভ দ্য পিপলের এক্সিকিউটিভ ডিরেক্টর ইমাম মুহাম্মদ শহীদুল্লাহ বলেন, আমরা সবসময়ই এখানকার অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। কভিডের কঠিন সময়েও আমাদের তৎপরতা ছিল। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ