Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

শিশুদের কোরআন শেখাতে নিউইয়র্কের জ্যামাইকায় সামার ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩২, ২৯ জুন ২০২৪

শিশুদের কোরআন শেখাতে নিউইয়র্কের জ্যামাইকায় সামার ক্যাম্প

প্রবাসে মুসলিম শিশুদের কোরআন শেখার সুযোগ বরাবরই কম থাকে। নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটিও তার ব্যতিক্রম নয়। এই বাস্তবতায় শিশু-কিশোরদের কোরআর শিক্ষার দারুণ এক আয়োজন করেছে হিলসাইড ইসলামিক সেন্টার।

এতে শুধু কোরআন শিক্ষা নয়, পাশাপাশি ইসলামের ফান্ডামেন্টার বিধি-বিধানসহ ধর্মীয় অন্যান্য জ্ঞান দেওয়া হবে। এছাড়া বিজ্ঞান, প্রযুক্তি, প্রকৌশল এবং গণিতের পাশাপাশি শিক্ষা দেওয়া হবে চারু ও কারুশিল্প সম্পর্কেও।

বিশেষায়িত এই সামার ক্যাম্প অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত। সপ্তাহের সোমবার থেকে বৃহস্পতিবার ক্লাস অনুষ্ঠিত হবে সকাল ১০টা থেকে দুপুর ১টা ৩০ পর্যন্ত। স্থান—জ্যামাইকার ৮৭-৪১, ১৬৫ স্ট্রিট।

এই সামার ক্যাম্পে অংশ নিতে হলে পরিশোধ করতে হবে ৪৯০ ডলার। অংশগ্রহণকারী শিশুদের বয়স হতে হবে ৫ থেকে ১২ বছরের মধ্যে। আয়োজনটির মূল উদ্যোক্তা হিসেবে থাকছে হিলসাইড ইসলামিক সেন্টার। এছাড়া সহযোগিতায় রয়েছে ইলহাম একাডেমি এবং এনওয়াইসি ম্যাক।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ