Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাইডেন প্রশাসনকে অভিনন্দন জানালেন আবু জাফর মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৯, ২৯ জুন ২০২৪

বাইডেন প্রশাসনকে অভিনন্দন জানালেন আবু জাফর মাহমুদ

৫ লাখ অভিবাসীর বৈধতা দেবার সিদ্ধান্তে প্রেসিডেন্ট জো বাইডেন প্রশাসনকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন পিপল ইউনাইটেড ফর প্রোগ্রেস এর প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা ড. আবু জাফর মাহমুদ।

১৮ জুন বাইডেন প্রশাসনের অভিবাসন নীতি সহজীকরণের এই সিদ্ধান্তকে সময়োপযোগী বলে মনে করেন ডেমোক্রেট নেতা আবু জাফর মাহমুদ। তিনি বলেন, আমেরিকার স্বার্থ সুরক্ষার সর্বোচ্চ অবদানে কাজ করছে বাইডেন নেতৃত্বাধীন ডেমোক্রাট দল।

এর জলন্ত উদাহরণ আগামী মাসগুলোতে আমেরিকান নাগরিকদের নির্দিষ্ট কিছু স্বামী-স্ত্রীকে বৈধতা ছাড়াই স্থায়ী বসবাস এবং এরপর নাগরিকত্বের জন্য আবেদন করার অনুমতির পদক্ষেপ।

ড. আবু জাফরের মতে, আমেরিকান নাগরিকদের মধ্যে প্রায় ১১ লাখ দম্পতি এখন অবৈধভাবে বসবাস করছেন। এদের যুক্তরাষ্ট্রের নাগরিক করা হলে যুক্তরাষ্ট্রের অর্থনীতিতে ১৬ বিলিয়ন ডলারের বেশি যোগ হবে।

উল্লেখ্য, দীর্ঘ তিন দশক ধরে যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশীসহ দক্ষিন এশীয় জনগোষ্ঠীর অধিকার আদায়ে কাজ করছেন আবু জাফর মাহমুদ। তার মতে, যুক্তরাষ্ট্রকে অর্থনৈতিক ও আর্থ-সামাজিক দিক থেকে শক্তিশালী করে গড়ে তুলতে হলে, অভিবাসী নীতি ঢেলে সাজানোর সময় এসেছে। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ