Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৮, ৩০ জুন ২০২৪

নিউইয়র্কে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে সংবর্ধনা

দলের ভেতরে কোনো দলাদলি চলবে না। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে দলের স্বার্থে মিলেমিশে কাজ করতে হবে। যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এই মন্তব্য করেছেন। মন্ত্রীর সম্মানে একটি সংবর্ধনা অনুষ্ঠিত হয় জ্যাকসন হাইটসে।

২৬ জুন সন্ধ্যায় নবান্ন রেস্টুরেন্টের পার্টি হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজন করে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ। অনুষ্ঠানের শুরুতেই দুই দেশের জাতীয় পতাকা প্রদর্শন ও জাতীয় সংগীত বাজানো হয়।

এছাড়াও পায়রা উড়িয়ে এবং কেক কেটে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। অনুষ্ঠানে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে রূপান্তর করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আমাদের সবাইকে তার হয়ে কাজ করতে হবে। সংবর্ধনা অনুষ্ঠানে বিপুল সংখ্যক আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এতে সভাপতিত্ব করেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সভাপতি জনাব রফিকুর রহমান এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এমদাদ চৌধুরী।

বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, সহ-সভাপতি ডা. মাসুদুল হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, এএসএম খবির, সাবেক সদস্য ড. মো. হারুন অর রশিদ বিশ্বাস ও দরুদ মিয়াসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ