Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকায় বাংলাদেশিকে ছুরিকাঘাতে হত্যা, ঘাতক আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩৪, ৩০ জুন ২০২৪

জ্যামাইকায় বাংলাদেশিকে ছুরিকাঘাতে হত্যা, ঘাতক আটক

নিউইয়র্ক সিটির কুইন্স বরোর জ্যামাইকায় দূর্বত্তের ছুরিকাঘাতে নূরুল ভূইয়া নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন। নিহত নূরুল ভূইয়ার বয়স ৪০ বছর। সে স্প্রীং ফিল্ড গার্ডেনের সেন্ট আলবানসে বসবাস করতেন।

তার দেশের বাড়ি মুন্সীগঞ্জ-বিক্রমপুরের সিরাজদীখান উপজেলায়। ১৮ বছর আগে তিনি যুক্তরাষ্ট্রে আসেন। এদিকে নূরুল ভূইয়ারকে হত্যার অভিযোগে পুলিশ ২৪ বছর বয়সী জশুয়া কেলি নামের এক যুবককে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, গত ২২ জুন শনিবার নিউইয়র্ক সিটির জ্যামাইকা এভিনিউ ও ১৬৯ স্ট্রিটে এলাকায় স্থানীয় স্যামি গুরমে ডেলি স্টোরের সামনে রাত ৯টা ৪০ মিনিটের দিকে এই ঘটনা ঘটে।

এই স্টোরেই রাতের শিফটে কাজ করতেন নূরুল ভূইয়া।

স্টোরটিতে তাদের বাকতিন্ডার এক পর্যায়ে কাউন্টারের পেছনে হামলাকারীর সঙ্গে সংঘর্ষ হয়। পরবর্তীতে নূরুল ভূঁইয়া স্টোরের বাইরে এলে জ্যামাইকা ঘাতক তার ওপর পুনরায় চড়াও হয়। নূরুল ভূঁইয়া এক পর্যায়ে দৌড়ে স্টোরের ভিতরে প্রবেশ করলে ঘাতকও ধাওয়া করে রুটি কাটার ছুরি দিয়ে আঘাত করে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ