Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাগেরহাট জেলা সোসাইটি ইউএসএ-এর বার্ষিক বনভোজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৮:৫৯, ২ জুলাই ২০২৪

বাগেরহাট জেলা সোসাইটি ইউএসএ-এর বার্ষিক বনভোজন

বৃষ্টির বাঁধা কাটিয়ে আনন্দে মেতে উঠেছিল যুক্তরাষ্ট্রে বসবাসরত বাগেরহাট জেলার বাসিন্দারা। বাগেরহাট জেলা সোসাইটি ইউএসএ-এর বার্ষিক বনভোজনে এই মিলনমেলা বসে গত ৩০ জুন রোববার।

এ উপলক্ষে নিউইয়র্কের বেইজলি পনডস পার্কে উপস্থিত ছিলেন কমিউনিটির বিশিষ্টজন। বিশেষকরে প্রায় ৩৫০ জন বাহেরহাটবাসীর এক অনন্য মেলবন্ধন লক্ষ্য করা যায় এই বনভোজন উপলক্ষে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রের ইতিহাসে দক্ষিণ এশিয়ার প্রথম মুসলিম ও বাংলাদেশি বংশদ্ভূত নারী জজ সোমা সাইদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জ্যামাইকার বিশিষ্টজন ডা. ওয়াজেদ খান।

উপস্থিত সদস্যদের অধিকাংশই ছিলেন নিউইয়র্কে বসবাসরত। এছাড়া নিউজার্সি থেকে বাগেরহাটের কৃতি সন্তান মেজর জাহিদ বনভোজনে অংশ নিয়েছেন।

শেষ মুহুর্তে হঠাৎ বৃষ্টির কারণে অনুষ্ঠানে কিছুটা বিঘ্ন ঘটে। তবে সেটা খুব বেশি সময়ের জন্য নয়। বনভোজনের অনুষ্ঠানে উপস্থিত সকলকে বাগেরহাট জেলা সোসাইটির পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন আয়োজকরা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ