Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আমেরিকান কারি অ্যাওয়ার্ডের অনুষ্ঠান ১৭ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:০৩, ৬ জুলাই ২০২৪

আমেরিকান কারি অ্যাওয়ার্ডের অনুষ্ঠান ১৭ নভেম্বর

প্রথমবারের মতো নিউইয়র্কে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘আমেরিকান কারি অ্যাওয়ার্ড। আগামী ১৭ নভেম্বর কুইন্সের ‘টেরেস অন দ্য পার্ক’—এ অনুষ্ঠিত হবে এই এ্যাওয়ার্ড এর উদ্বোধনী অনুষ্ঠান। ৪ জুলাই বৃহস্পতিবার জ্যামাইকার খলিল বিরিয়ানীতে আমেরিকান কারি অ্যাওয়ার্ড’র পক্ষ থেকে মিট দ্য প্রেসের আয়োজন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন আমেরিকান কারি অ্যাওয়ার্ড’র প্রতিষ্ঠাতা মাস্টার শেফ মো. খলিলুর রহমান, সহ প্রতিষ্ঠাতা এনামুল হক এনাম এবং আইন উপদেষ্টা মাস্টার অফ ল’ এন মজুমদার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো: খলিলুর রহমান বলেন, খুব অল্প সময়ের মধ্যে খলিল বিরিয়ানি হাউজ নিউইয়র্ক তথা পুরো যুক্তরাষ্ট্রজুড়ে একটি অত্যন্ত জনপ্রিয় এবং সুপরিচিত খাবারের ব্র্যান্ডে পরিণত হয়েছে।

শুধু প্রবাসী বাংলাদেশিদের মধ্যেই নয়, স্থানীয় আমেরিকানসহ পৃথিবীর বিভিন্ন দেশের মানুষের কাছেও আমাদের খাবারসমূহ সমান জনপ্রিয়।

আমেরিকান কারি অ্যাওয়ার্ড’র সহপ্রতিষ্ঠাতা এনামুল হক এনাম বলেন, জনপ্রিয়তার পাশাপাশি গ্রাহক সেবায় অনন্য অবদানের জন্য খলিল বিরিয়ানি হাউজের সত্ত্বাধিকারী এবং প্রধান শেফ হিসেবে অর্জন করেছেন যুক্তরাষ্ট্র সরকারের অন্যতম সম্মানজনক পুরস্কার ‘প্রেসিডেন্সিয়াল লাইফ টাইম অ্যাওয়ার্ড’।

খলিলুর রহমানের উদ্যোগে আমরা আমেরিকান কারি অ্যাওয়ার্ড নিয়ে কাজ শুরু করি। এই অ্যাওয়ার্ডকে সস্পূর্ণভাবে সাপোর্ট দেবে ব্রিটিশ কারি অ্যাওয়ার্ড কতৃর্পক্ষ।

এ বিষয়ে আমাদের সব ধরনের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। সংবাদ সম্মেলনে খলিলুর রহমান আগামী বছর থেকে প্রবাসী বাংলাদেশি ও মূলধারার লোকজনের রন্ধন শিল্পের প্রশিক্ষনের লক্ষ্যে কালিনারী ইনস্টিটিউট চালুর ঘোষণা দেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ