Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

যুক্তরাষ্ট্রে তিন দিনব্যাপী মুসলিম উম্মাহর সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৬:৩০, ৭ জুলাই ২০২৪

যুক্তরাষ্ট্রে তিন দিনব্যাপী মুসলিম উম্মাহর সম্মেলন

ইসলাম শান্তি ও মানবতার জন্য ন্যায়বিচার—এই শ্লোগানে প্রবাসে মুসলমানদের অন্যতম বড় সংগঠন মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকার বার্ষিক সম্মেলন শুরু হচ্ছে।

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের ফিলাডেলফিয়ার কনভেনশন সেন্টারে আগামী ৯ আগস্ট শুরু হওয়া তিন দিনের ৭ম বার্ষিক এই সম্মেলন চলবে ১১ আগস্ট মধ্যরাত পর্যন্ত। এবারের সম্মেলনে ২০ সহস্রাধিক ধর্মপ্রাণ প্রবাসী মুসলমান অংশ গ্রহণ করবেন বলে আশা করছেন আয়োজকরা।

মুনা সম্মেলন উপলক্ষ্যে গত ১ জুলাই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের মুনা সেন্টারে। মুনার নিউইয়র্ক নর্থ জোন সভাপতি মো. রাশেদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন মুনার ন্যাশনাল কমিটির প্রেসিডেন্ট হারুন অর রশীদ।

বিশেষ অতিথি ছিলেন মুনার ন্যাশনাল কমিটির এক্সিকিউটিভ ডাইরেক্টর ও সিপিএ আরমান চৌধুরী। ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশীদ বলেন, মুনা আমেরিকার একটি দাওয়াতি ও সামাজিক সংগঠন।

মানুষের ব্যক্তিগত নৈতিক ও সামাজিক মানোন্নয়নর জন্য সার্বিক প্রচেষ্টা চালানোর মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জনের নিমিত্তে প্রতিষ্ঠিত হয় মুনা। সংগঠনটি ১৯৯০ সালে নিউ ইয়র্ক অঙ্গরাজ্যে কর্পোরেশনভুক্ত করা হয়। বর্তমানে মুনা আমেরিকার ৪৮টির বেশি অঙ্গরাজ্যে কর্মতৎপরতা পরিচালনা করছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ