Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

স্থানান্তরিত হচ্ছে নিউইয়র্কের কনসাল জেনারেলের অফিস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩২, ৮ জুলাই ২০২৪

স্থানান্তরিত হচ্ছে নিউইয়র্কের কনসাল জেনারেলের অফিস

পাসপোর্ট, ভিসা, জন্ম নিবন্ধনসহ অপরিহার্য বিষয়ে অ্যামেরিকান বাংলাদেশি সেবাপ্রার্থীর সংখ্যা দিন দিন বাড়ছে। সাধারণ গ্রাহকদের ভোগান্তি বিবেচনায় অক্টোবরের ১ তারিখ থেকে নতুন জায়গায় অফিস স্থানান্তর করা হচ্ছে বলে জানিয়েছেন নিউইয়র্কের বাংলাদেশের কনসাল জেনারেল।

কনসাল জেনারেল অফিসে দীর্ঘক্ষণ অপেক্ষা করেন সেবা নিতে আসা নারী পুরুষসহ শিশু-কিশোরেরা। পেশাগত ব্যস্ততা থাকা সত্ত্বেও সাধারণ মানুষ পাসপোর্ট, ভিসাসহ বিভিন্ন বিষয়ে সেবা নিতে আসেন নিউইয়র্কের ৫টি বোরো থেকে।

দীর্ঘ সময় অপেক্ষা করলেও সেখানে নেই পর্যাপ্ত টয়লেট ও নামাজের স্থান। এছাড়া খাবারের জন্যও নেই কোন ভালো ব্যবস্থা। ছোট পরিসর হলেও প্রতিদিন গড়ে ৩০০ থেকে ৩৫০ জন গ্রাহক সেবা নিয়ে থাকেন কনসোলেট জেনারেলের অফিস থেকে।

সেবাগ্রহীতারা পাসপোর্ট, ভিসা, ডকুমেন্ট সত্যায়িত, দ্বৈত নাগরিকত্ব, জন্ম নিবন্ধন ও পাওয়ার অব অ্যাটর্নিসহ বিভিন্ন ধরণের সেবা নিয়ে থাকেন। এসব সেবা পাওয়া নিয়ে সেবাগ্রহীতাদের মধ্যে রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। নতুন জায়গায় অফিস স্থানান্তরের ফলে বাড়বে সেবার পরিসর। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ