Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ড. আবু জাফর মাহমুদকে সমর্থন জানাল চবি অ্যালামনাই ইউএসএ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:০৬, ১০ জুলাই ২০২৪

ড. আবু জাফর মাহমুদকে সমর্থন জানাল চবি অ্যালামনাই ইউএসএ

ইউনাইটেড ফর প্রোগ্রেস-এর ১৪ দফা এজেন্ডার প্রতি সমর্থন জানিয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন ইউএসএ। ডেমোক্রেট প্রাইমারি ইলেকশনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী কুইন্স কাউন্টি কমিটি মেম্বার আবু জাফর মাহমুদের প্রতিও আগামী নির্বাচনে সমর্থন জানানোর কথা ঘোষণা করেছে সংগঠনটি।

৫ জুলাই রাতে জ্যাকসন হাইটসের নবান্ন রেঁস্তোরায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের অনির্ধারিত বৈঠকে আমন্ত্রণ জানানো হয় ড. আবু জাফর মাহমুদকে।

এসোসিয়েশনের নেতৃবৃন্দ আমেরিকার আগামী নভেম্বরের নির্বাচনকে সামনে রেখে ড. মাহমুদের পক্ষে কাজ করার জন্য একটি রূপরেখা তুলে ধরেন। তারা বাংলাদেশের আন্ত: বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েনের সঙ্গে বৈঠক আয়োজনের কথাও জানান।

বৈঠকে উপস্থিত থাকার জন্য আবু জাফর মাহমুদের সম্মতি প্রত্যাশা করেন। আবু জাফর মাহমুদ বলেন, আমেরিকার নির্বাচিত প্রতিনিধিদের আগ্রহে তিনি ডেমোক্রেট প্রাইমারি নির্বাচনে অবতীর্ণ হন।

ডেমোক্রেট রাজনীতিতে তার এই সক্রিয় অবস্থান আমেরিকার রাজনীতি তথা গণমানুষের সেবা করার এক অনন্য সুযোগ। তিনি বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনির নেতৃবৃন্দ একতাবদ্ধ হয়ে আমাকে তথা আমাদের সংগঠন পিপল আপের প্রতি সমর্থন জানিয়ে এই প্রক্রিয়াকে এগিয়ে নিয়েছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ