Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কুইন্সে নতুন স্কুল ওপেন করতে যাচ্ছে ইলহাম একাডেমি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:১৭, ১০ জুলাই ২০২৪

কুইন্সে নতুন স্কুল ওপেন করতে যাচ্ছে ইলহাম একাডেমি

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটিতে অল্প সময়ের মধ্যেই প্রভাব বিস্তার করতে সক্ষম হয়েছে ইলহাম একাডেমি। সাফল্যের ধারাবাহিকতায় এবার কুইন্সে একটি নতুন স্কুল ওপেন করতে যাচ্ছে এই একাডেমি। কর্তৃপক্ষ জানিয়েছে, নতুন এই স্কুলে ক্লাস শুরু হবে আগামী ৯ সেপ্টেম্বর।

এ ব্যাপারে যথাযথ প্রস্তুতি সম্পন্ন করেছে ইলহাম একাডেমি। আরও বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন…ইলহাম একাডেমি.ওআরজি। এদিকে, নিউইয়র্কের দারুস সালাম মসজিদে ইলহাম একাডেমির উদ্যোগে ইসলামিক হিজরি ক্যালেন্ডারের নতুন বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে।

এতে ইমাম আবদুল মুকিত ইসলামিক হিজরি সনের ইতিহাস ও গুরুত্ব খুদে বাচ্চাদের মধ্যে তুলে ধরেন। এর আগে হিজরি ১৪৪৬ সাল উদযাপন উপলক্ষে নিউইয়র্কের ক্যাপ্টেন টিলি পার্কে শিশু-কিশোর সমাবেশের আয়োজন করা হয়।

এতে মূলত ইলহাম একাডেমির শিশু শিক্ষার্থীরা অংশ নিয়েছেন। তাদের জন্য ২১টি প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রায় অর্ধশত শিশু ও কিশোর। এছাড়া বিভিন্ন কুইজ প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ