Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ডোনাভান রিচার্ডস-এর সৌজন্যে ফান্ড রাইজিং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১৭, ১২ জুলাই ২০২৪

ডোনাভান রিচার্ডস-এর সৌজন্যে ফান্ড রাইজিং

কুইন্স বোরো প্রেসিডেন্ট ডোনাভান রিচার্ডস-এর সৌজন্যে ফান্ড রাইজিং অনুষ্ঠিত হয়েছে। ৭ জুলাই রিভারটেল হল রুমে কমিউনিউনিটি এক্টিভিষ্ট ফাহাদ সোলাইমানের উপস্থাপনায় অনুষ্ঠানে কুইন্সের বিভিন্ন প্রকার সমস্যা নিয়ে প্রশ্নের জবাব দেন ডোনাভান রিচার্ডস।

ট্রাফিক সমস্যা সমাধানে রিচার্ড বলেন, প্রোজেক্ট প্লান পাশ হয়েছে। এখন পরিবেশের ওপর কাজ চলছে। শিগগির এই সমস্যার সমাধান হবে। রিচাডর্স বাচ্চাদের খেলাধুলার জন্য স্টেডিয়াম উন্নয়নের কাজ ও হেলথ কেয়ার সেবা আরো উন্নত করার বিষয়ে নিরলস কাজ করে যাচ্ছেন।

এর মধ্যে হেলথ কেয়ার সেবার ব্যাপক কাজ হয়েছে বলে উল্লেখ করেন। অনুষ্ঠানে অতিথি ছিলেন রাজনীতিবিদ ও জেবিবিএর সভাপতি গিয়াস আহমেদ, ঠিকানার সম্পাদক এমএম শাহীন।

বক্তব্য দেন স্টার ফার্নিচারের প্রধান নির্বাহী কর্মকর্তা রকি আলিয়ান, বীর মুক্তিযোদ্ধা আবদুল মুকিত চৌধুরি, অনুভা ও আবদুল খালেক। গিয়াস আহমেদ বলেন, হোম কেয়ার ব্যবস্থা তদারকির ক্ষেত্রে একটি প্রতিষ্ঠানকে দায়িত্ব দিলে আরো ৬০০ স্মল বিজনেস হোম কেয়ার বন্ধ হয়ে যাবে।

একই সঙ্গে লক্ষাধিক লোক চাকরি হারাবে। বিষয়টি গভর্ণর ক্যাথি হোকুলকে অবগত করার অনুরোধ জানান তিনি। এ ছাড়া কুইন্সে একটি বড় অডিটরিয়াম করার অনুরোধ জানান গিয়াস আহমেদ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ