Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

উৎসবমুখর পরিবেশে টাঙ্গাইল সোসাইটির বনভোজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪১, ১৪ জুলাই ২০২৪

উৎসবমুখর পরিবেশে টাঙ্গাইল সোসাইটির বনভোজন

যুক্তরাষ্ট্র প্রবাসী টাঙ্গাইল জেলাবাসীদের সামাজিক সংগঠন ‘টাঙ্গাইল সোসাইটি ইউএসএ-র বার্ষিক বনভোজন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। গাছ—গাছালিতে ঘেরা সবুজ চত্ত্বর আর বিশাল লেকের ধারে নিউইয়র্কের কিংসল্যান্ড পয়েন্ট পার্কে গত ৭ জুলাই রোববার এই বনভোজন অনুষ্ঠিত হয়।

আয়োজকদের দাবী, এতে আমন্ত্রিত অতিথিসহ পাঁচ শতাধিক প্রবাসী টাঙ্গাইলবাসী সপরিবারে অংশ নেন। ফলে বনভোজনস্থল হয়ে উঠে এক টুকরো ‘টাঙ্গাইল জেলা’।

টাঙ্গাইলের আঞ্চলিক ভাষায় আড্ডা, শুভেচ্ছা বিনিময়, সুখ—দু:খের আলাপ, বিভিন্ন খেলাধুলা, মধ্যাহ্ন ভোজ, সঙ্গীত প্রভৃতি কর্মকান্ডে মুখরিত হয়ে উঠে ‘টাঙ্গাইল সোসাইটি’র বনভোজন। এতে অংশগ্রহণকারীরা প্রবাসী টাঙ্গাইলবাসীদের সৌহার্দ—সম্প্রীতির বন্ধনকে আরো জোরার করার উপর গুরুত্বারোপ করেন।

উল্লেখ্য, এই বনভোজন অনুষ্ঠানে প্রবাসী টাঙ্গাইলবাসী ছাড়াও শেরপুর, বরিশাল, ফেনী, নোয়াখালী প্রভৃতি জেলার প্রবাসীরাও সপরিবারে অংশ নেন এবং বনভোজন অনুষ্ঠানের প্রশংসা করেন। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ