Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ছারছীনা পীরের রুহের মাগফেরাত কামনায় নিউইয়র্কে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৬:৪৪, ২ আগস্ট ২০২৪

আপডেট: ০৯:৪১, ২ আগস্ট ২০২৪

ছারছীনা পীরের রুহের মাগফেরাত কামনায় নিউইয়র্কে দোয়া মাহফিল

সম্প্রতি ইন্তেকাল করেছেন উপমহাদেশের অন্যতম ইসলাম ধর্মীয় প্রতিষ্ঠান ছারছীনা দরবার শরীফের পীর এবং বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর আমির হযরত মাওলানা শাহ মোহাম্মদ মোহেবুল্লাহ। তার রুহের মাগফেরাত কামনায় নিউইয়র্কে ইসালে সাওয়াব ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আগামী ২ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টা থেকে এশা পর্যন্ত এই মাহফিল অনুষ্ঠিত হবে জ্যামাইকার ৮৭-৪১ ১৬৫ স্ট্রিটে অবস্থিত ইলহাম একাডেমি ক্যাম্পাস হলে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফ্লোরিডার মসজিদুল মোমেনিন-এর ইমাম ও খতিব আব্দুল হাকিম আজাদী।

এছাড়া আমন্ত্রিত অতিথিদের মধ্যে রয়েছেন নিউইয়র্কের আহলুল বাইত মিশন মসজিদের ইমাম ও খতিব ড. সাইয়েদ মুতাওয়াক্কিল বিল্লাহ, জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব মাওলানা মুহাম্মদ আব্দুস ছাদিক, ওজনপার্কের ফুলতলী জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের খতিব মাওলানা মুহাম্মদ আব্দুল বাতেন, মসজিদুল ইনসান-এর ইমাম ও খতিব মাওলানা শাকেরুর রহমান বেগ, আর রহমান জামে মসজিদ ও ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব মাওলানা আইয়ুব আলী এবং নিউইয়র্কের দারুস সুন্নাহ-এর প্রিন্সিপাল মাওলানা মিনহাজুর রহমান চৌধুরী।

ইসালে সাওয়াব ও দোয়া মাহফিলটির অন্যতম আয়োজক মুহাম্মদ শহীদুল্লাহ অনুষ্ঠানে ধর্মপ্রাণ প্রবাসীদের উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ