Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

দারুস সুন্নাহ নিউইয়র্ক-এর উদ্যোগে বার্ষিক শিক্ষা সফর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১৮, ২৭ আগস্ট ২০২৪

দারুস সুন্নাহ নিউইয়র্ক-এর উদ্যোগে বার্ষিক শিক্ষা সফর

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক অঙ্গরাজ্যের সুপরিচিত দীনি শিক্ষাপ্রতিষ্ঠান দারুস সুন্নাহ নিউইয়র্ক-এর উদ্যোগে বার্ষিক শিক্ষা সফর সম্পন্ন হয়েছে। গত ২৫ আগস্ট রোববার সকাল ১১টায় নিউইয়র্কের ব্রঙ্কসের ফেরি পয়েন্ট পার্কে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

এজুকেশনাল অ্যান্ড রিক্রিয়েশনাল ট্যুর—এই ব্যানারে সেখানে মিলিত হন দারুস সুন্নাহ নিউইয়র্কের শিক্ষক-শিক্ষার্থীরা। ছিল আলোচনা সভা, বিভিন্ন প্রতিযোগিতা, বারবিকিউ পার্টি এবং পুরস্কার বিতরণ।

মাদরাসার প্রেসিডেন্ট হাফিজ মাওলানা কাওছার আহমেদের সভাপতিত্বে, প্রিন্সিপাল মাওলানা মিনহাজুর রহমান চৌধুরী ও বাস্তবায়ন কমিটি যথাক্রমে মাওলানা বোরহান উদ্দিন, হাফিজ পারভেজ সিদ্দিক, হাফিজ মাওলানা আব্দুল কাইয়ুম ছালিক-এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফিজ এবাদুর রহমান জুমন। নাতে রাসুল পরিবেশন করেন আব্দুল মুহিত। এরপর শুভেচ্ছা বক্তব্য রাখেন আব্দুল হক  এবং ফারহান আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদরাসা কমিটির উপদেষ্টা আব্দুর রব দলা মিয়া, উপদেষ্টা মাহবুবুর রহমান চৌধুরী, হুমায়ূন কবির, আবু বক্কর সিদ্দিক, সামাদ মিয়া জাকের, নুরুল ইসলাম আলী, সাবের আহমদ, আব্দুল আজিজ বিপ্লব, হাফিজ মুক্তাদির, ছায়েম আহমদ, হাফিজ ওমর ফারুক, মামুন আহমদ, তানভীর রহমান, মিসবাহ উদ্দিনসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ