Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ড. ইউনূসকে সমর্থন জানিয়ে বাংলাদেশ সোসাইটির ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩৩, ১০ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১০:৩৪, ১০ সেপ্টেম্বর ২০২৪

ড. ইউনূসকে সমর্থন জানিয়ে বাংলাদেশ সোসাইটির ব্রিফিং

বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের যুক্তরাষ্ট্র ভ্রমণ উপলক্ষে বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে একটি প্রেস বিফিং করা হয়েছে। ৭ সেপ্টেম্বরের ওই ব্রিফিংয়ে বলা হয়েছে, প্রবাসীদের পক্ষ থেকে দেশ সংস্কারে ড. ইউনূসকে সমর্থন দেবে বাংলাদেশ সোসাইটি।

প্রবাসীদের সমস্যা, অভাব, অভিযোগ এবং প্রত্যাশাগুলো সঠিকভাবে শোনা ও ব্যবস্থা গ্রহনের জন্য আমরা প্রধান উপদেষ্টাকে অনুরোধ জানাবো।

সোসাইটির পক্ষ থেকে বলা হয়েছে, অন্যান্য বছরগুলোতে রাজনৈতিক সরকার থাকায় সরকার প্রধানের যুক্তরাষ্ট্র সফরকালে সংশ্লিষ্ট দলের মাধ্যমেই তাদের সফর সংক্রান্ত সব আয়োজন করা হয়। এমনকি সংবর্ধনার আয়োজনও করা হয় দলীয়ভাবে। এতে বিপুল সংখ্যক সাধারণ প্রবাসী তাদের দাবি দাওয়া ও মনের কথা সরকার প্রধানের সামনে বলার সুযোগ কখনোই পান না। এবার সেই সুযোগ তৈরি হয়েছে।

প্রসঙ্গত, জাতিসংঘের অধিবেশনে যোগদানের জন্য নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূস আগামী ২২ থেকে ২৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র সফর করবেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ