Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

গিয়াস আহমেদের বাসভবনে ঈদে মিলাদুন্নবীর দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫৯, ১ অক্টোবর ২০২৪

গিয়াস আহমেদের বাসভবনে ঈদে মিলাদুন্নবীর দোয়া মাহফিল

যুক্তরাষ্ট্র বিএনপি নেতা ও মূলধারার রাজনীতিক গিয়াস আহমেদের লং আইল্যান্ডের বাসভবনে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে রাসূল (সা.)-এর জীবনের বিভিন্ন অংশের ওপর আলোচনায় অংশ নেন বক্তারা।

বিভিন্ন মসজিদের ইমাম, কমিউনিটির বিশিষ্টজনসহ অনেক মুসল্লি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। জ্যামাইকা মুসলিম সেন্টারের খতিব ও পেশ ইমাম মওলানা মির্জা আবু জাফর বেগের সভাপতিত্বে এবং গিয়াস আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য দেন অনেকে।

বক্তারা বলেন, নবী (সা.) আগমনের জন্য খুশি উদযাপন করা প্রতিটি মুসলমানের ইমানি দায়িত্ব।

আল্লাহ তায়ালা আল-কোরআনে বলেছেন, হে রাসুল আপনি বলুন- আল্লাহর অনুগ্রহ ও রহমত প্রাপ্তিতে মোমিনদের খুশি উদযাপন করা উচিত এবং এটা হবে তাদের অর্জিত সকল কর্মফলের চেয়েও শ্রেষ্ঠ।

আল্লাহর প্রিয় বান্দা জন্মগ্রহণ আমাদের জন্য রহমত। বক্তারা বলেন, হজরত মুহাম্মদ (সা.)-এর জন্মগ্রহণ শুধু আমাদের জন্যই নয়, বরং বিশ্ব জগতসমূহের জন্য রহমত। সেই রহমতের জন্য আমাদের আল্লাহর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ