Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কাউন্সিল মেম্বার জাস্টিন ব্রানানের সঙ্গে কমিউনিটি নেতাদের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৩, ৫ অক্টোবর ২০২৪

কাউন্সিল মেম্বার জাস্টিন ব্রানানের সঙ্গে কমিউনিটি নেতাদের সাক্ষাৎ

নিউইয়র্ক সিটি কাউন্সিল মেম্বার জাস্টিন লি ব্রানানের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন বাংলাদেশি কমিউনিটির নেতারা। সম্প্রতি কুইন্সে এই মিট অ্যান্ড গ্রিট অনুষ্ঠিত হয়।

২০২৫ সালে নিউইয়র্ক সিটি কম্পট্রোলার পদের জন্য লড়াইয়ে নেমেছেন জাস্টিন ব্রানান। সেই লক্ষ্যে সিটির বিভিন্ন স্টেকহোল্ডারদের সঙ্গে নিয়মিত বিরতিতে বৈঠক করছেন। তারই ধারাবাহিকতায় এবার সাক্ষাতে মিলিত হলেন বাংলাদেশি কমিউনিটির নেতাদের সঙ্গে।

বৈঠকে কমিউনিটি নেতাদের বিভিন্ন প্রশ্নের খোলামেলা উত্তর দেন ব্রানান। সঙ্গে জানিয়েছেন তার পরিকল্পনার ও আশাবাদের কথা। ২০১৮ সাল থেকে সিটি কাউন্সিলে দক্ষিণ ব্রুকলিনের প্রতিনিধিত্ব করেছেন ব্রানান।

নিজের কর্মদক্ষতা দিয়ে স্থানীয় বাসিন্দাদের মন জয় করতে সক্ষম হয়েছেন। বর্তমান কম্পট্রোলার ব্র্যাড ল্যান্ডারের মেয়াদ শেষের দিকে, তাই এই পদটির জন্য লড়াই করতে ইতোমধ্যেই তহবিল সংগ্রহ শুরু করেছেন ব্রানান।

এদিকে, সিটি কম্পট্রোলার পদের জন্য এই লড়াইয়ে ম্যানহাটন বোরো প্রেসিডেন্ট মার্ক লেভিন এবং অ্যাসেম্বলি মেম্বার জেনিফার রাজকুমারসহ ডেমোক্র্যাটিক প্রাইমারিতে একাধিক প্রতিপক্ষের মুখোমুখি হবেন ব্রানান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ