Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক স্টেটে প্রাইমারির ভোটগ্রহণ শেষ, হাড্ডাহাড্ডি লড়াই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৭, ২৭ জুন ২০২৪

নিউইয়র্ক স্টেটে প্রাইমারির ভোটগ্রহণ শেষ, হাড্ডাহাড্ডি লড়াই

উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে নিউইয়র্ক স্টেটে প্রাইমারি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় ১ লাখেরও বেশি মানুষ আগাম ভোট দিয়েছেন। নির্বাচনের সবটুকু আলো ছিলো সিক্সটিন্থ কংগ্রেশনাল ডিস্ট্রিক্ট ঘিরে।

এখানে বর্তমান ডেমোক্রেটিক কংগ্রেসম্যান প্যালেস্টাইনপন্থি জামাল বোওম্যানের বিপক্ষে লড়ছেন ইযরায়েল সমর্থিত জর্জ ল্যাটিমার। ভোট দেওয়ার পর দুইজনই জয়ের ব্যাপারে আশাবাদী।

জামাল বোওম্যান মঙ্গলবার সকালে কেন্দ্রের ভেতরে বুথ ঘুরে দেখেন। তার প্রতিদ্বন্দ্বী ওয়েস্টচেস্টার কাউন্টি এক্সিকিউটিভ জর্জ লাটিমার একই সময় রেস্তোরাঁয় ভোটারদের সঙ্গে প্রচারণায় যুক্ত ছিলেন। রেকর্ড ২০ মিলিয়ন ডলারের বাজেট নিয়ে এ নির্বাচনে অ্যামেরিকান ইযরায়েল পাবলিক অ্যাফেয়ার্স কমিটির সমর্থন জর্জ লাটিমারের বড় পুঁজি।

অন্যদিকে, বর্তমান কংগ্রেসম্যান জামাল বোওম্যান শুরু থেকে গাজায় স্থায়ী যুদ্ধবিরতির দাবিতে সোচ্চার। জামালের দাবি, দিনশেষে মানুষের ভালোবাসার জয় হবে।

স্টেটে অনুষ্ঠিত এই প্রাইমারি নির্বাচনে বেশ কয়েকটি ডিস্ট্রিক্টে কংগ্রেশনাল প্রতিনিধিসহ ইউএস সেনেট, স্টেট সেনেট, স্টেট এসেম্বলি, লোকাল জাজ পদে দলের প্রার্থী চূড়ান্ত করবেন নিবন্ধিত ভোটাররা। প্রসঙ্গত, গত ১৫ থেকে ২৩ জুন পর্যন্ত আগাম ভোট পড়েছে ১ লাখ ২ হাজার ৮৮৩টি। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ