Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

স্বাধীনতা দিবসকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে নিউইয়র্ক সিটি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫০, ২৭ জুন ২০২৪

স্বাধীনতা দিবসকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে নিউইয়র্ক সিটি

৪ জুলাই যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উপলক্ষে প্রতিবছর নানান আয়োজন করে থাকে নিউইয়র্ক সিটি। এবারও তার ব্যাতিক্রম হচ্ছে না। স্বাধীনতা দিবস উদযাপনকে কেন্দ্র করে নেওয়া হচ্ছে নানান উদ্যোগ।

মেসিস ফায়ারওয়ার্কস, হাডসন আর ইস্ট রিভার পাড়ের আতশবাজি, আলোর ফোয়ারা প্রদর্শনী, কুচকাওয়াজ, কনসার্ট, কার্নিভাল, সভা, সেমিনারসহ নানান আয়োজনে রঙিন হবে এবারের ৪ জুলাই।

এদিকে স্বাধীনতা দিবসের উৎসবের আমেজ আরও বাড়িয়ে দিতে পৃথিবীজুড়ে সমাদৃত মেসিস ফায়ার ওয়ার্ক বা আতশবাজি দেখার জন্য ১০ হাজার বিনামূল্যের টিকিট দিচ্ছে নিউেইয়র্ক সিটি প্রশাসন।

২৫ জুন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সিটি মেয়র এরিক অ্যাডামস। ২০১৩ সাল থেকে এক দশকেরও বেশি সময়ের মধ্যে এই প্রথম মেসিস ফায়ার ওয়ার্ক হাডসন নদীর ধার থেকে শুরু হবে।

অ্যাডামস বলেন, আমরা জানি নিউইয়র্কবাসী মেসিস ফায়ারওয়ার্কসে অংশ নিতে সক্ষম হবেন। এরপরেও ১০ হাজার ফ্রি টিকিট দেওয়া হচ্ছে, যারা সামনের সারিতে বসে শো উপভোগ করতে পারবেন। সকলে যাতে চমৎকার এই আয়োজনে অংশ নিতে পারেন, আমরা সেই ব্যবস্থা করছি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ