Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে সামারের ছুটিতে ১২০ ডলার করে পাবে শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫২, ২৮ জুন ২০২৪

নিউইয়র্কে সামারের ছুটিতে ১২০ ডলার করে পাবে শিক্ষার্থীরা

সামারের ছুটিতে প্রত্যেক ছাত্রছাত্রী ১২০ ডলার করে পাবে। নিউইয়র্ক স্টেট পাবলিক ও চার্টার স্কুলের ছাত্রছাত্রীদের পরিবার গ্রীষ্মকালীন স্কুল ছুটিতে খাবারের জন্য ইলেকট্রনিক বেনিফিট ট্রান্সফার কর্মসূচির অধীনে প্রতি শিশু এ অর্থ পাবে।

যোগ্য শিশু যারা নিউইয়র্ক পাবলিক স্কুলে পড়ে তারা ২০২৪ সালে গ্রীষ্মকালীন ইবিটি কার্ডে ১২০ ডলার পাবে এবং স্বয়ংক্রিয়ভাবে যোগ্য তারা প্রথমে সুবিধা পাবে। বেনিফিট ঘোষণার পর যোগ্য পরিবারকে একটি চিঠি পাঠানো হবে।

স্কুলে বিনমিূল্যে যারা মধ্যাহ্নভোজের যোগ্য বা পেয়ে আসছে তারাই এ আর্থিক সুবিধা পাবে। মেডিকেডে নথিভুক্ত শিশুরা মেডিকেড কার্ডে এই ১২০ ডলার অর্থ দেখতে পাবে।

গত স্কুল বছরে যারা খাদ্য সুবিধা কার্ডে মহামারির ত্রাণ তহবিল পেয়েছেন, তাদের জন্য একই কার্ডে অর্থ যোগ করা হবে। এ সুবিধা পাওয়ার জন্য পরিবারকে আবেদন করতে হবে না। ২ সদস্যের পরিবারের আয় প্রতিমাসে ৩১৫২ ডলারের নীচে থাকলে এ অর্থ পাবার যোগ্য বলে বিবেচিত হবে। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ