Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে আবারও বাড়ল সিটি বাইকের ফি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৬:২১, ৭ জুলাই ২০২৪

নিউইয়র্কে আবারও বাড়ল সিটি বাইকের ফি

আবারো ফি বাড়াচ্ছে সিটি বাইক। খরচ বাড়ার অজুহাত দিয়ে চলতি বছরের মধ্যে দ্বিতীয়বার কাজটি করতে যাচ্ছে তারা। ১০ জুলাই নতুন ফি কার্যকর হবে। প্রতিষ্ঠানটি জানিয়েছে, ব্যাটারি বদল, বিমা এবং যানবাহনের খরচ প্রত্যাশার চেয়ে বেশি হয়ে পড়েছে।

সিটি বাইক গত জানুয়ারি মাসের শেষদিকে মূল্য বাড়িয়েছিল। জানা গেছে, সদস্যদের জন্য ইবাইক মিনিটপ্রতি ফি এবং ইবাইক ও ক্লাসিক বাইকে মিনিটপ্রতি গড় হার ২০ থেকে বাড়িয়ে ২৪ সেন্ট করা হচ্ছে। আর অসদস্যদের জন্য মিনিটপ্রতি ফি ৩০ সেন্ট থেকে হবে ৩৬ সেন্ট।

ইবাইক রাইড ৪৫ মিনিটের কমবেশি হলে কিংবা ম্যানহাটন থেকে অন্য বরায় গেলে ক্যাপ প্রাইস ৮০ সেন্ট থেকে ৪.৮০ ডলার হবে। প্রতিষ্ঠানটি জানিয়েছে, সদস্যরা প্রতিটি সাইনআপ কিংবা নবায়নে ফ্রি ৪৫ মিটি ক্লাসিক বাইক রাইড এবং ৬০ মিনিট ফ্রি ইবাইক সুবিধা পাবে।

সিটি বাইক আরো জানিয়েছে, উচ্চ মূল্য সামাল দিতে তারা পাইলট চার্জিং স্টেশন স্থাপনে নগরীর পরিবহন বিভাগ এবং কন এডিসনের সাথে কাজ করছে।

সিটি বাইক এক বিবৃতিতে জানিয়েছে, চার্জিং স্টেশনের নেটওয়ার্ক ভ্যানভিত্তিক ব্যাটারি বদলের প্রয়োজনীয়তা কমাবে। ইবাইকের চার্জ এবং ব্যবহারের সুবিধার জন্য ম্যানুয়াল ব্যাটারি বদল করার কাজে আরো বিনিয়োগ করা হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ