Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হাঙ্গরের ভয়ে রকওয়ে বিচের কিছু অংশ বন্ধ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৩, ১৪ জুলাই ২০২৪

হাঙ্গরের ভয়ে রকওয়ে বিচের কিছু অংশ বন্ধ

গ্রীষ্মের শুরু থেকে নিউইয়র্কের বিচগুলো সাধারণ জনগণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। প্রতিদিন হাজার হাজার মানুষ গ্রীষ্ম উপভোগ করতে সমুদ্রস্নানে যাচ্ছেন। তবে এই আনন্দ উপভোগ বিষাদে পরিণত করতে পারে সামুদ্রিক দুর্ঘটনা।

তাইতো সতর্ক অবস্থানে রয়েছে প্রশাসন। প্রায় প্রতি বছর হাঙ্গরের আক্রমণের শিকার হচ্ছেন অসংখ্য নিউইয়র্কবাসী। আর এর থেকে পরিত্রাণ পেতে পর্যাপ্ত নিরাপত্তাকর্মী নিয়োগ করেছে প্রশাসন।

তবে সম্প্রতি রকওয়ে বিচে হাঙ্গরের উপস্থিতি ভাবনায় ফেলছে প্রশাসনকে। সাধারণ জনগণের নিরাপত্তার কথা বিবেচনায় রকওয়ে বিচের কিছু অংশ সাময়িক বন্ধ করে দেওয়া হয়েছে।

জানা গেছে, ১১ জুলাই বৃহস্পতিবার রকওয়ে বিচের জলে একটি হাঙ্গর দেখা যায়। এদিন বেলা ১টা ২০ মিনিটে রকওয়ে বিচ ৮৪তম স্ট্রিটে হাঙ্গরের দৃশ্য দেখা গেছে। যার ফলে সৈকতের একটি অংশ বন্ধ করে দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, ৬৪ তম স্ট্রিট থেকে ১০৪তম স্ট্রিট পর্যন্ত সমুদ্র সৈকত সাময়িক বন্ধ থাকবে। ড্রোনের মাধ্যমে সমুদ্রের ওপর নজরদারি করা হচ্ছে। কোথাও কোন অপ্রীতিকর পরিস্থিতি নজরে আসলে ব্যবস্থা নেওয়া হচ্ছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ