Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির সমাবর্তন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:২২, ১ জুলাই ২০২৪

ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির সমাবর্তন

বিপুল উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত হয়েছে যুক্তরাষ্ট্রের বাংলাদেশি মালিকানাধীন বিশ্ববিদ্যালয় ওয়াশিংটন ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির সমাবর্তন। এর মধ্য দিয়ে ভার্জিনিয়ায় অবস্থিত এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয় গ্রাজুয়েশন সনদ ও সম্মাননা।

গত ২৯ জুন আলাকান্দ্রিয়া সিটি স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয় বিশ্ববিদ্যালয়টির চতুর্থ সমাবর্তন। কালো গাউন আর মাথায় গ্রাজুয়েশন হ্যাট পরে সমাবর্তনের মূল আকর্ষণ হয়ে শিক্ষার্থীরা তাদের সনদ নেন এবং আনন্দ উচ্ছ্বাসে দিনটিকে ভরিয়ে তোলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ও চ্যান্সেলর ইঞ্জিনিয়ার আবু বকর হানিপ। সমাবর্তন বক্তা ছিলেন ভার্জিনিয়ার একাদশ ডিস্ট্রিক্টের ইউএস হাউস রিপ্রেজেনটেটিভ গ্যারি কলোনি।

গ্রাজুয়েশন সম্পন্ন করা ছাত্রছাত্রীদের আগামী দিনে যুক্তরাষ্ট্রের বিভিন্ন সেক্টরে নিজেদের মেধার স্বাক্ষর রাখার আহ্বান জানান বাংলাদেশি বংশোদ্ভূত বাংলাদেশি স্টেট সিনেটর সাদ্দাম আজলান সেলিম। অনুষ্ঠানে একাডেমিক কৃতিত্বের জন্য এমএস আইটি বাংলাদেশি ছাত্রী জেনিফার আফরোজকে ভেলে ডক্টরিয়াল সম্মান প্রদান করা হয়।

সমাবর্তন অনুষ্ঠানে এমএস আইটি ও এনবিএ ব্যাচের কয়েকশ ছাত্রছাত্রী এবং গ্রাজুয়েশন সম্পন্ন করা শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এছাড়া তাদের পরিবারের সদস্য এবং অন্যান্য বিশিষ্টজনরা অংশ নেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ